লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় কৃষকলীগ নেতার স্ত্রীকে মারধর

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর শহরের ১২ নং ওয়ার্ড কৃষকলীগ সভাপতি আনোয়ার হোসেনের স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। ওই এলাকার আব্দুর রহিমের ছেলে বেলাল ও হেলাল মারধর করে বলে অভিযোগ করেন কৃষকলীগ নেতা ও আহত আনোয়ারা বেগমের স্বামী আনোয়ার। গত মঙ্গলবার বিকেলে স্থানীয় আলী আহম্মদ ভেন্ডার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত আনোয়ারা বেগম লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীরা।

কৃষকলীগ নেতা আনোয়ার অভিযোগ করে বলেন, গত সোমবার তার নিজের ছেলে মেহরাজকে(১০) বেলালের ছোট ভাই মারুপ ও পাপন কথা কাটাকাটি নিয়ে মারধর করে। পরের তার স্ত্রী বিষয়টি তাদের অভিভাকদের জানায়, পরেরদিন তার ছেলে মেহরাজ স্কুল ছুটি ৪ টার দিকে শেষে বাড়ী যাওয়ার পথিমধ্যে পুনরায় পাপন ও মারুপ আটক করে বেধম মারধর করে। পরে মঙ্গলবার বিকেল ৫ টার দিকে তাদের অভিভাবকদের কাছে বিচার দিতে গেলে আব্দু রহিমের ছেলে বেলাল কিছু বুঝে না উঠতেই আনোয়ারাকে গালাগালি করে এবং চড়, লাথি ঘুষিসহ বিভিন্নভাবে মারধর করে। এসময় গায়ের জামাকাপড় ছিঁড়ে পেলারও অভিযোগ উঠেছে।
আনোয়ার জানান, বেলাল বিএনপি রাজনীতি করে। আমি আওয়ামী কৃষকলীগের রাজনীতি করি এই জন্যে আমার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। আমি এই হামলার দৃষ্টান্তমূলক বিচার সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

রাতেই আহত আনোয়ারাকে জেলা কৃষকলীগ ও পৌর কৃষকলীগের নেতাকর্মীরা হাসপাতলে দেখতে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর