কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফেনসিডিলসহ আটক

ঝিনাইদহ প্রতিনিধি :ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শিহাবকে ৭ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ৫৮ বর্ডার গার্ড অব বাংলাদেশ এর সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর বেনীপুর সীমান্ত ক্যাম্পের বিজিবির সদস্যরা তাকে আটক করে। আটক শিহাব কালীগঞ্জ উপজেলার বানুড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদের ছেলে।

বিজিবির বরাত দিয়ে জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে দুইজন বেনীপুর সীমান্ত দিয়ে ফেনসিডিল নিয়ে আসছিল। এসময় বিজিবির সদস্যরা তাদের গতিরোধ করে একজনকে আটক করে। অন্যজন পালিয়ে যায়। তিনি আরো জানান, বিজিবি সদস্যরা রাতে সাহাবুদ্দিন শিহাব নামে একজনকে ৭ বোতল ফেনসিডিল সহ থানায় দিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা জানান, ঘটনাটি আমি শুনেছি। ঘটনা সত্য হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর