ফেনীতে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে একটি ড্রেজার মেশিন ও তিনশত ফুট পাইপ ধ্বংস

ফেনী সদর উপজেলার ছোট ধলিয়ায় ছোট ফেনী নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে একটি ড্রেজার মেশিন ও তিনশত ফুট পাইপ ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের নির্দেশনায় তাৎক্ষণিকভাবে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানের সময় ফেনী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নুরের জামান চৌধুরীসহ উপস্থিত ছিলেন দাগনভূঁঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঁঞা ও দাগনভূঁঞা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) চৈতী সর্ববিদ্যা। অভিযানের খবর পেয়ে অবৈধ বালুমহালকারীরা পালিয়ে যায়। এ সময় একটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয় ও আনুমানিক ৩০০ ফুট পাইপলাইন ধ্বংস করা হয়।

অভিযানে পাঁচগাছিয়া ও দানাইকোট ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, দাগনভূঁঞা থানা পুলিশ ও ফেনী জেলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে মোঃ নুরের জামান চৌধুরী জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর