পটুয়াখালীতে পৌরসভার স্টাফ রুহুল আমিন রুবেলের ওপর হামলা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী পৌরসভার পানি সরবরাহ শাখার স্টাফ রুহুল আমিন রুবেলকে মারধর করে রক্তাক্ত জখম করার এক অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়, নবাব ও হেমায়েতকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, পৌরসভার পানি সরবরাহ শাখার স্টাফ মোঃ রুহুল আমিন রুবেল (২৮) প্রতি মাসের ন্যায় ১৮ জুন মঙ্গলবার আনুমানিক বেলা ১১টার দিকে পৌরসভার স্টাফ আঃ জলিলকে নিয়ে পৌরসভার ৪নং ওয়ার্ডের বড়বাড়ি এলাকাস্থ হেমায়েত উদ্দিন আকনের বাসার পানির মিটার রিডিং (বিল) লিখতে গেলে বাসার মালিক হেমায়েত উদ্দিন আকন বাঁধা নিষেধ করে এবং মিটার রিডিং লিখতে দিবে না হুমকি দিয়ে মিটার রিডিং খাতা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ২৩০০ ইউনিটের স্থলে ১৬০০ ইউনিট লেখায় প্রতিবাদ করায় তার ছেলে নবাব দৌড়ে এসে ইট দিয়ে উপুর্যপরি মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। এ সময় ডাকচিৎকারে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌছে রুবেলকে উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে। ঘটনার সময় রুবেলের প্যান্টের পকেটে থাকা নগদ ৭ হাজার টাকা ও গলায় থাকায় ১২আনা ওজনের একটি স্বর্নের চেইন ছিনিয়ে নেয় আসামী নবাব ও হেমায়ত। এ ঘটনায় পৌর কর্তৃপক্ষকে অবহিত করে পৌরসভার স্টাফ আঃ জলিলের মাধ্যমে থানায় অভিযোগ দায়ের করেন ভিকটিম রুবেল।

পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর পর থানা পুলিশ তৎপরতা শুরু করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর