বন্দর উপজেলা নির্বাচনে সানু ও শান্তা জয়ী

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হলো বন্দর উপজেলা পরিষদ নির্বাচন। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্ধিতা না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় জয় লাভ করেন বন্দর থানা আ’লীগের সভাপতি এম.এ রশিদ। প্রতিদ্বন্ধিতা হয়েছে পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির সানাউল্লাহ সানু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যুব মহিলা লীগ নেত্রী সালিমা হোসেন শান্তা বিজয়ী হয়েছেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী, উড়োজাহাজ প্রতীকের সানাউল্লাহ সানু পেয়েছেন ৬৭৮৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধি বই প্রতীক নিয়ে আক্তার হোসেন পেয়েছেন ১৮০২ ভোট। এছাড়া তালা প্রতীকের মো নুরুজ্জামান পেয়েছেন ১৭৬৪ ভোট, চশমা প্রতীকের হাফেজ পারভেজ পেয়েছেন ১৮০ ভোট এবং টিউবয়েল প্রতীকের শহিদুল ইসলাম জুয়েল পেয়েছেন ২২৭ ভোট।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতীকের সালিমা হোসেন শান্তা। তিনি পেয়েছেন ৬৯৭৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধি কলস প্রতীকের মাহমুদা আক্তার পেয়েছেন ২৯০৯ ভোট। হাঁস প্রতীক নিয়ে নুরুন্নাহার সন্ধ্যা পেয়েছেন ৮৮৫ ভোট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর