পাবনায় জুয়ার আসর থেকে চেয়ারম্যানসহ আটক-১০

পাবনা প্রতিনিধিঃ পাবনার সুজানগরে জুয়া খেলার অভিযোগে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যানের ভাই সহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়। সোমবার (১৭ জুন) দিবাগত রাত দশটার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো- চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল (৪০), সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনের বড় ভাই ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২), চর সুজানগর গ্রামের আব্দুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম মানিক (৪০), নাজির খান (৪৬), দীলিপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০), গোকুলনগর গ্রামের আশিস কুমার (৪০)।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সোমবার দিবাগত রাত দশটার দিকে সুজানগর বাজারে এন এ কলেজের পশ্চিম পাশে জনৈক আব্দুস সাত্তারের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় উল্লেখিত ১০ জনকে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে তাসসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম এবং নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করে পুলিশ।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারায় সুজানগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) অরবন্দি সরকার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর