রূপগঞ্জে বিদেশী গুলি, ম্যাগজিন ও ধারালো অস্ত্র উদ্ধার, গ্রেফতার-২

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে বিদেশী গুলি, ম্যাগজিন ও ধারালো অস্ত্রসহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার মর্তুজাবাদ কান্দাভিটা এলাকার শাহিনের ভাঙ্গারী দোকানের অফিস থেকে গুলি ম্যাগজিন ও বিদেশী ধারালো অস্ত্রসহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সন্ত্রাসী ইজাজুল (৩২) কায়েতপাড়া ইউনিয়নের নাওরা এলাকার আবুল বাশারের ছেলে ও দ্বীন ইসলাম (২২) সোনারগাঁ থানার বরগাও ভুইয়াবাড়ির মজিবুর রহমানের ছেলে।

রূপগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক এএসআই আশরাফ আলী জানান, গ্রেফতারকৃত সন্ত্রাসী ইজাজুল ও দ্বীন ইসলাম জেলার বিভিন্নস্থানে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। মঙ্গলবার দুপুরের দিকে মর্তুজাবাদ কান্দাভিটা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের পরিকল্পনা করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মর্তুজাবাদ কান্দাভিটা এলাকার শাহিনের ভাঙ্গারী দোকানের অফিসে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় ৭.৬২ বোরের ৪ রাউন্ড তাজা গুলি, ১টি ম্যাগজিন, চাইনিছ কুড়াল ও চাপাতি ১৫টি উদ্ধারসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। ভাঙ্গারী দোকানের মালিক শাহিন পালিয়ে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর