সিরাজদিখানে হাজী মহিউদ্দিনের নির্বাচনী জনসভা

আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদের নির্বাচনী জনসভার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ইছাপুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সকাল ১০ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ জনসভার আয়োজন করা হয়।

ইছাপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়রম্যান আব্দুল মতিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস.এম সোহরাব হোসেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তাইজুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর, যুবলীগ নেতা মনোয়ার হোসেন মনু, ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী, ইছাপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন ঢালি প্রমূখ।

এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর