রূপগঞ্জে বিদ্যুতের প্রি-পেইড বন্ধের দাবীতে মানববন্ধন

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় পল্লী বিদ্যুৎ গ্রাহকরা। গতকাল (১৮জুন) মঙ্গলবার সকাল ১০টা উপজেলার সাওঘাট এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ১০টা থেকে ১১টা পর্যন্ত এই মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন এলাকার ৭ শতাধিক গ্রাহক। আন্দোলনকারীরা মানববন্ধন শেষে ৩০ মিনিট ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভুলতা ফাঁড়ির ইন্সেপেক্টর শহিদুল আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পল্লী বিদ্যুতের জিএম রফিকুল ইসলামকে সাথে নিয়ে আন্দোলনকারীদের দাবীর বিষয়টি উপরের মহলকে অবহিত করে ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দিলে আন্দোলনকারীরা অবরোধ তুলে নেয়। এর পর মহাসড়কে যান চলাচল শুরু হয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

আন্দোলনকারী আজিজ বলেন, আগে পোস্ট পেইড মিটারে যে পরিমাণ বিল দিতে হতো এখন তার চেয়ে এই প্রি-পেইড মিটারে তিন গুনেরও বেশী বিল কেটে নেয়া হচ্ছে। আমরা এই প্রি-পেইড মিটার তুলে নেয়ার দাবী জানাচ্ছি।

আন্দোলনে অংশ নেয় সাওঘাট এলাকার কালাই ভুইয়া, মিছির আলী, মোবারক হোসেন, আব্দুল বাসেদ, মোজাম্মেল হক, আবুল কালাম, আল-আমিন, মোস্তফা, নুরুল ইসলাম মেম্বার প্রমূখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর