আশুলিয়ায় র‍্যাব-১ এর অভিযানে ছিনতাইকারী চক্রের ১১ সদস্য আটক

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারের আশুলিয়ায় র‍্যাব-১ এর অভিযানে ছিনতাইকারী চক্রের ১১ সদস্য আটক হয়েছে। এসময় এই চক্রের কাছ থেকে মলম, ব্লেড, মোবাইল, নগদ টাকা ও ছুরি উদ্ধার করা হয়।

এরা মলমপার্টি হিসেবে পরিচিত এবং বাসের যাত্রীদের শরীরে বমি করে দিয়ে অভিনব উপায়ে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছে বলে র‍্যাব সূত্রে জানা গেছে। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে আশুলিয়া থানা থেকে রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে গতরাতে আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে তাদের আটক করে আশুলিয়া থানায় র‍্যাবের পক্ষ থেকে মামলা করে থানায় হস্তান্তর করা হয়। আটককৃতরা বাসসহ বিভিন্ন গনপরিবহনে হেলপারের কাজ করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলো-মাগুড়া সদর থানার বায়না টিবিসিপাড়ার মৃত শেখ শামীমের ছেলে রবিউল ইসলাম রবি (৫৫), গাজীপুর কালিয়াকৈরের শ্রীফলতলী এলাকার বাবুল মিয়ার ছেলে রোমান হোসেন (২৭), একই থানার হাটুরিয়া গ্রামের মৃত রহমান আলীর ছেলে তৌফিকুল ইসলাম রানা (৩৬), শেওড়াতলী গ্রামের ইসাহাক আলীর ছেলে রাসেল হোসেন (২৭), পাবনা আটঘরিয়া গোপালপুর এলাকার সামসুর রহমানের ছেলে রাসেল হোসেন হিরা, সিরাজগঞ্জ শাহজাদপুর নোকালী গ্রামের মো. আলীর ছেলে তোয়াজ আলী (৩০), টাঙ্গাইল ধনবাড়ি থানার চাকুরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে রাসেল মিয়া (৩৫), নওগা আত্রাই হিঙরকান্দির সফিক প্রামানিকের ছেলে আজিজুল ইসলাম (৩৫), কুড়িগ্রাম ভুরুঙ্গামারী ছোটখাটাবাড়ির মজনু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৫), টাঙ্গাইল নাগরপুর থানার পাহাড়পুরের মৃত দবির খানের ছেলে মশিউর রহমান (৪৫), একই থানার কেদারপুর গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে জাকির হোসেন (৪০)।

এব্যাপারে আশুলিয়া থানার এস আই আজহারুল ইসলাম জানান, আসামীদের নামে সাভার ও আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। তারা অধিকাংশই বিভিন্ন গনপরিবহনে হেলপারের কাজের আড়ালে এইসব অপকর্ম চালিয়ে আসছিলো। এই চক্রটি মুলত নবীনগর-চন্দ্রা ও বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে এই ধরনের অপরাধ করে থাকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর