খাগড়াছড়িতে গণমাধ্যম প্রতিনিধিগণের সাথে সনাক এর মতবিনিময়

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি: গণমাধ্যম ব্যতীত গণতান্ত্রিক রাষ্ট্র অচল এর স্লোগানে প্রাতিষ্ঠানিক সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যম কর্মীদের ভূমিকা ও করনীয় শীর্ষক খাগড়াছড়ি পার্বত্য জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত করেছে সনাক।

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে সনাক কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি সনাকের সভাপতি প্রফেসর বৌধিসত্ত্ব দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সনাক সদস্য প্রফেসর ডঃ সুধীন কুমার চাকমা, প্রফেসর মধুমঙ্গল চাকমা, প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও সনাকের খাগড়ছড়ি এসিস্ট্যান্ট ম্যানেজার দুর্লভ চৌধুরী।

খাগড়াছড়ি সনাক সদস্য ও সিনিয়র সাংবাদিক মোঃ জহুরুল আলম এর স ালনায় স্বাগত বক্তব্য রাখেন সনাক সদস্য সাংবাদিক চিংমেপ্রু মারমা।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, দুর্নীতিমুক্ত দেশ ও সমাজ গঠনে টিআইবি কাজ করে যাচ্ছে। দুর্নীতির ধারনা সূচক প্রণয়নের মাধ্যমে বিভিন্ন দেশের দুর্নীতির অবস্থান নির্ণয় ও দুর্নীতিবিরোধী সচেতনতা তৈরিতে কাজ করে যাচ্ছে সনাক। এসময় বক্তারা টিআইবির কাজের স্বচ্চতার কথাও তুলে ধরেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর