লিচু গাছের সেই ‘আম’ ছিনতাই করলেন মেম্বারের সাথের লোকজন!

ঠাকুরগাঁও সদরের আবদুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে রোপণ করা লিচুগাছে আম ধরেছে- এমন খবর ছড়িয়ে পড়লে মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে লিচুগাছে ধরা সেই আমটি ছিঁড়ে নিয়ে পালিয়েছে দুই তরুণ। কিন্তু কারা সেই দুই তরুণ, কেউ বলতে পারছেন না।

তবে গাছের মালিকের দাবি, স্থানীয় ইউপি সদস্য সফিকুল ইসলাম সিকিমের সঙ্গেই এসেছিলেন তারা। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে আমটি ছিঁড়ে নেয়ার ঘটনা ঘটে বলে জানিয়েছেন গাছের মালিক আবদুর রহমান।

লিচু গাছটির মালিক আবদুর রহমান বলেন, সকালে স্থানীয় সফিকুল ইসলাম সিকিম মেম্বারের ভাতিজা সোহেল রানা আসে আমটি দেখতে। সে বাসায় যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ নিয়ে তর্কাতর্কি হলে বিষয়টি সে তার চাচা সিকিম মেম্বারকে অবগত করলে মেম্বার আমার বাসার এখানে আসে। মেম্বারের সঙ্গে তিনজন ছেলেও আসে।

তিনি বলেন, এরপর মেম্বারের সঙ্গে কথা-কাটাকাটি হয় আমার। এর মাঝেই তিনজনের মধ্যে একজন গাছ থেকে আমটি ছিঁড়ে ও আরেকজন মোটরসাইকেলে বসা ছিল। পরে তারা আমটি নিয়ে চলে যায়।

আব্দুর রহমান আরও বলেন, লিচুগাছটি বাড়িতে লাগানো। ওই গাছে লিচুর একটি থোকায় লিচুর সঙ্গে একটি আম ধরতে দেখা যায়। বিষয়টি আমার নাতি হৃদয় প্রথম দেখতে পায়। এরপর এলাকার লোকজন বিষয়টি জানতে পারে। চারদিকে এ সংবাদ ছড়িয়ে পড়ে। কিন্তু দুঃখের বিষয় এলাকার সাবেক মেম্বার সিকিম সকালে লিচুগাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছে। এতে যারা আমটি দেখতে আসছেন তারা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন। মেম্বার আমটি ছিঁড়ে ঠিক করেননি।

এ ব্যাপারে বালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সফিকুল ইসলাম বলেন, সকালে আমি সেখানে গিয়ে আবদুর রহমানকে বলেছি, যাতে এখানে একটু ভিড় কম হয়। এখন করোনার সময়, এমনি দেশের অবস্থা ভালো না। এরপর সে আমাকে বলে আপনারা মেম্বার-চেয়ারম্যান কী করেন। এসব আপনারা সামলাতে পারেন না?

তিনি আরও বলেন, এর মাঝে কে আমটি ছিঁড়েছে, আমি চিনি না তাদের। কারণ তারা তো আর আমার সঙ্গে যায়নি। এখন আবদুর রহমান আমার নামে মিথ্যা অপবাদ দিচ্ছেন।

এস. এম. মনিরুজ্জামান মিলন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর