করোনায় টেকনাফ শিবিরে প্রথম রোহিঙ্গার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কক্সবাজারের টেকনাফ উপজেলার শিবিরে প্রথম কোনো রোহিঙ্গার মৃত্যু হয়েছে। সুলতান আহমদ (৬৭) নামের ওই রোহিঙ্গা রোববার রাতে কক্সবাজার সদর হাসপাতালে মারা যান।

ওই রোহিঙ্গার মৃত্যুর খবর সোমবার রাতে প্রকাশ পায়। তিনি টেকনাফের শালবাগান আশ্রয়শিবিরের (২৬ নম্বর) বি-৬ ব্লকের বাসিন্দা ছিলেন। টেকনাফ শিবিরে করোনায় এটাই প্রথম মৃত্যু। এর আগে করোনায় উখিয়ার বিভিন্ন আশ্রয়শিবিরে ১০ রোহিঙ্গার মৃত্যু হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহীন মো. আবদুর রহমান চৌধুরী বলেন, রোববার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। সোমবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে টেকনাফের শালবন আশ্রয়শিবিরে তাকে দাফন করা হয়।

করোনায় একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক ও পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন, এক মাস আগে পেটের টিউমারের চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুলতান আহমদ। চিকিৎসাকালে তিনি করোনায় আক্রান্ত হন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর