নিখোঁজ যমজ ৩ বোনের, একজন উদ্ধার

জেলার ফুলপুরে নিখোঁজ যমজ তিন বোনের মধ্যে একজনকে উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় জামালপুর থেকে তাকে উদ্ধার করা হয়েছে। তার নাম চম্পা। সে বর্তমানে ফুলপুর পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, চম্পা, রাজিয়া ও সুলতানা নামে ১৫ বছর বয়সী যমজ তিন বোন গত শুক্রবার রাতে বাড়ি থেকে নিখোঁজ হয়। সকালে পরিবারের লোকজন নিখোঁজের বিষয়টি টের পান। নিখোঁজ তিন বোন ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং তাদের বাবা ধান ব্যবসায়ী আব্দুর রহমান। গত শনিবার রাতে এ ঘটনায় নিখোঁজ তিন বোনের চাচা আব্দুস সালাম ফুলপুর থানায় জিডি করেন।

সালাম বলেন, গত শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দি গ্রামের নিজ বাসা থেকে হঠাৎ রহস্যজনকভাবে তিন বোন নিখোঁজ হয়। তাদের কোনো সন্ধান না পেয়ে ফুলপুর থানায় জিডি করি।

এ ব্যাপারে ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী ইমারত হোসেন জানান, উদ্ধার হওয়া কিশোরী ও এক অটোরিকশা চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর