বগুড়ায় করোনায় আরও ৫জনের মৃত্যু, শনাক্ত ৬৮

বগুড়ায় গেল ২৪ ঘন্টায় করোনার থাবায় দুই নারীসহ ৫জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরো ৬৮ জন। আক্রান্তের হার ২০দশমিক ২৪ শতাংশ। নতুন আক্রান্ত ৬৮জনের মধ্যে ৬০জন, শাজাহানপুরে ৪জন, শিবগঞ্জ ৩জন বাকি একজন দুপচাঁচিয়ার বাসিন্দা। সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

মৃত ব্যক্তিরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার রওশন আরা(৫০), সিরাজগঞ্জ উল্লাপাড়ার জিল্লুর রহমান(৫৫), বগুড়ার জলেশ্বরীতলা এলাকার শেফালী বেগম(৮০), শহরের শিববাট্টি এলাকার ইমদাদুল হক(৭৭) এবং সারিয়াকান্দির চিলপাড়া এলাকার রফিকুল ইসলাম(৫৫)। এদের মধ্যে রওশন আরা এবং জিল্লুর রহমান সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি তিনজন টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ২৯ মার্চ জেলায় একদিনে করোনায় ৫জনের প্রাণহানি ঘটে।

ডা. তুহিন জানান, ১৮ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ৩০৫টি নমুনায় ৬২জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৬জনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৪১৮জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ১১০জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৫জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৭৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১০৩১জন।#

খালিদ হাসান/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর