গাংনীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে সাব্বির হোসেন (০৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ২ টার দিকে পানিতে ডুবে তার মৃত্যু হয়।নিহত সাব্বির হোসেন কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চর হোসেনাবাদ গ্রামের হাসান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাব্বির তার দাদির সাথে ফুফুর বাড়ি গাংনী উপজেলার করমদি সরকার পাড়া গ্রামে বেড়াতে আসে। বেড়াতে এসে দুপুরবেলায় সে বন্ধুদের সাথে সাবেক চেয়ারম্যান রেজাউল হক এর পুকুরে গোসল করতে গেলে তলিয়ে যায়। সাব্বিরকে দেখতে না পেয়ে তার ফুপ্পা শাকিল আহমেদের বাড়িতে খবর দেয়। বেশ কিছুক্ষণ পর খোজা খুজি করে পাওয়ার পর স্থানীয়রা তাকে করমদি সন্ধানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেল হোসেন শিশু সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইসাহাক আলী জানান, পানিতে ডুবে গেছে এমন সংবাদে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়দের সহায়তায় তাকে পুকুর থেকে উদ্ধার করে মৃতদেহ সন্ধানী হাসপাতলে নিয়ে যায়।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান,পানিতে ডুবে মারা গেছে এমন সংবাদ শুনেছি ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছে।

মাসুদ রানা/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর