সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত মামলার সাক্ষীর উপর হামলা

জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত মামলার সাক্ষীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় সাক্ষীর দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এ ঘটনায় আঃ রশিদ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় তিনি একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগের বাদী আঃ রশিদ জানান, উপজেলার মহাদান ইউনিয়নের নলদাইর গ্রামের মৃত ফরহাদ হোসেন ভূইয়ার দুই ছেলে বাবুল আক্তার ও আজিজলের সাথে র্দীর্ঘদিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিলো। এনিয়ে আদালতে মামলা হলে আমাকে সাক্ষী করা হয়। এতে বিবাদীপক্ষ পার্শ্ববর্তী ধনবাড়ী উপজেলার সিরনকাজী গ্রামের জামাল উদ্দিন ভূইয়ার ছেলে জাহাঙ্গীর আলম ও তার লোকজন আমাকে বিভিন্ন সময় নানাভাবে হুমকি দিয়ে আসছিলো। এর জের ধরে পরিকল্পিতভাবে দা, শাবল, লোহার রড, বাশের লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এসময় আমাকে হত্যার উদ্যেশ্যে দা দিয়ে আমার মাথায় আঘাত করলে মাথা রক্তাক্ত হয়ে যায়। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। এতে আমিসহ ফজলুল হক, আজিজল, রিমন আহত হন। আমাদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করে। বর্তমানে আমরা আতঙ্কে রয়েছি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার এস আই বশির উদ্দিন জানান, বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

মোস্তাক আহমেদ মনির/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর