মাস্ক পরিধান করলে লকডাউনের মতো পরিস্থিতি সৃষ্টি হবে না: হুইপ স্বপন

করোনাভাইরাস মোকাবিলায় দেশবাসীকে মাস্ক পরার জোড় তাগিদ দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সোমবার দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল পরিদর্শন ও হাসপাতালের উন্নয়নমূলক কাজ নিয়ে সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করেন তিনি।

এসময় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রাশেদ মোবারক জুয়েল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ হাবিবুল আহসান তালুকদার রেজা, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী, জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডাঃ জোবায়ের গালিব, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক সহ জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

হুইপ স্বপন দেশবাসীর উদ্দেশ্যে আরও বলেন, জীবনটি আপনার, সরকারের নয়। আপনার সন্তান আপনার, সরকারের নয়। আপনার পিতা-মাতা আপনার, সরকারের নয়। শুধু সরকার সমস্ত দায়িত্ব পালন করবেন, আর আমরা অবহেলা করে পরিস্থিতি অবনতি করবো, এটি যেন না হয়। অনুগ্রহ করে সবাই মাস্ক পরিধান করুন। মাস্ক পরিধান করলে লকডাউনের মতো পরিস্থিতি সৃষ্টি করতে হবে না। আমরা গরীব মানুষ ও দেশের অর্থনৈতিক ক্ষতিগ্রস্থ হবে না। অনুগ্রহ করে সবাই মাস্ক পড়বেন, মাস্ক পড়বেন এবং মাস্ক পরবেন।

মিলন রায়হান/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর