ঝিনাইদহে পাট ক্ষেত থেকে গলাকাটা লাশ উদ্ধার

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মাঠে পাট ক্ষেত থেকে সোহেল রানা (২২) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ঝিনাইদহের কোটচাদপুর উপজেলার ছাবদালপুর ইউনিয়নের লক্ষীকুন্ডু গ্রামের বখতিয়ারের ছেলে। মঙ্গলবার সকাল ১১ টার দিকে লাশ উদ্ধার করা হয়। তবে কারা কেন তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

সোহেল রানার মা রেখা বেগম জানান, তার ছেলে কালীগঞ্জের চাপালি গ্রামে একটা মসজিদে দীর্ঘদিন ধরে মোয়াজ্জেমের দায়িত্বে পালন করে আসছিলেন। তিনি আরো জানান, তিন ছেলের মধ্যে সোহেল রানা তার দ্বিতীয় সন্তান।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান খান জানান, জেলা সদরের বানিয়াবহু গ্রামের মাঠে সোহেল রানা নামের এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কারা কি কারনে কেন তাকে হত্যা করেছে বিষয়টি উদ্ধারে পুলিশের অভিযান চলছে। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর