বিকেলে মাঠে নামছে সাকিবের কলকাতা, সম্ভাব্য একাদশ

আইপিএল আজ নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি।

দুই দল এখন পর্যন্ত দুটি করে ম্যাচ খেলেছে। দুই ম্যাচেই জয় পেয়েছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ব্যাঙ্গালুরু। অন্যদিকে কলকাতা জয় পেয়েছে একটি ম্যাচে। তাই আজকের ম্যাচে জয় পেতে চাইবে তারা।

প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারিয়েছিল কলকাতা। তবে দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সহজ জয়ের ম্যাচ হেরে যায় তারা।

আজকের ম্যাচে কলকাতার একাদশে একটি পরিবর্তন আসতে পারে। হরভজন সিংকে আজকের ম্যাচে একাদশের বাইরে থাকতে হতে পারে। তার পরিবর্তে কলকাতা বাঁহাতি স্পিনার পবন লেগিকে খেলাতে পারে।

বল হাতে সাকিব আল হাসান অবদান রাখলেও ব্যাট হাতে পারছেন না। তবে এই অলরাউন্ডারের ওপরই আস্থা রাখছে কলকাতা। তিনি ছন্দে থাকলে একাই ম্যাচ জিতিয়ে দিতে পারেন।

কলকাতার সম্ভাব্য একাদশ: শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং / পবন নেগি, প্রসিদ্ধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর