বড়াইগ্রামে অর্ধ কোটি টাকার হেরোইনসহ ট্রাক মালিক আটক

নাটোরের বড়াইগ্রামে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের হেরোইনসহ মাইনুল ইসলাম (৪৬) নামে এক ট্রাক মালিককে আটক করেছে পুলিশ। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে উপজেলার রয়না ভরট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাইনুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোরাজারামপুর গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এস আই) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল জনাব মোঃ খায়রুল আলম স্যারের নেতৃত্বে বড়াইগ্রাম থানাধীন মানিকপুর চেকপোস্টে অভিযান চালিয়ে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশী চালানো হয়। এ সময় চালকের পাশের সিটের নীচে রাখা দুটি প্যাকেটে কমপক্ষে ৪৮ লাখ টাকা মূল্যমানের ৬শ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে সেই সিটে বসা ট্রাক মালিক মাইনুল ইসলামকে আটক করে পুলিশ। একই সঙ্গে ট্রাকটিও জব্দ করা হয়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আটক মাইনুল ইসলাম এর আগেও একাধিকবার ফেনসিডিল, হেরোইন ও অন্যান্য মাদকসহ আটক হয়েছেন এবং তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বর্তমান ঘটনায়ও তার নামে মাদক আইনে মামলা রুজু করে তাকে জেল হাজতে পাঠানো হবে।

সাকলাইন শুভ/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর