হেফাজত ইসলাম বিএনপি-জামায়াতের বি-টিম: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, হেফাজত ইসলাম বিএনপি-জামায়াতের বি-টিম।

শনিবার (১৭ এপ্রিল) সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন। এর আগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি জানানো হয় এবং মুজিবনগরে নির্মিত শেখ হাসিনা মঞ্চে দাঁড়িয়ে হানিফ জাতীয় পতাকা এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন দলীয় পতাকা উত্তোলন করেন।

তিনি বলেছেন, আজকে হেফাজত, জামায়াত ও বিএনপি এরা এক এবং অভিন্ন। হেফাজত হলো জামায়াত-বিএনপির বি-টিম। এরা প্রত্যেকে স্বাধীনতাবিরোধী।আজকে বিএনপি ও জামায়াত ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রশ্রয় দিচ্ছে। আর এজন্য কিন্তু হেফাজত এই আস্ফালন দেখানোর সুযোগ পেয়েছে।

এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জেলা প্রশাসক (ডিসি) মুনসুর আলম খান এবং পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলী উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের হানিফ বলেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার করে যেভাবে মাজা ভেঙে দেওয়া হয়েছে। এই ধর্মব্যবসায়ী এবং যারা এ দেশের রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে এদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের আইনের আওতায় এনে বিষদাঁত উপড়ে ফেলতে হবে। এরপর কণ্টকমুক্ত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাব।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর