বঙ্গবন্ধু পুত্র শেখ রাসেলের ভাস্কর্যে হামলার চেষ্টা!

যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ভাস্কর্যের নিরাপত্তায় থাকা কাচ ভাঙচুর করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) ভোরের দিকে শহরের চারখাম্বার মোড় এলাকায় অবস্থিত ভাস্কর্যটিকে উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। তবে কাঁচের বেষ্টনী ভাঙলেও ভাস্কর্যের কোনো ক্ষতি হয়নি।

এই ঘটনায় আজিম ফকির (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত আজিম ফকিরের বাসা সদর উপজেলার নতুন উপশহর আড়পাড়া এলাকায়। তার বাবার নাম জয়নাল ফকির। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, শনিবার ভোরের দিকে যশোর শহরের রেল রোডের শেখ রাসেল চত্বরে অবস্থিত শিশু রাসেল ভাস্কর্য লক্ষ্য করে ইট ছুড়ে মারে আজিম ফকির। এতে ভাস্কর্যের চারিদিকে আটকানো গ্লাসের এক পাশ ভেঙে পড়ে যায়।
কোতোয়ালি থানা পুলিশ তাৎক্ষনিকভাবে গিয়ে ঘটনাস্থল থেকে আজিম ফকিরকে আটক করেছে। তবে ভাস্কর্যের কোনো ক্ষতি হয়নি। ভাস্কর্যের নিরাপত্তায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, আজিম ফকিরের কথাবার্তা অসংলগ্ন। এর আগে মাদক মামলায় জেলও খেটেছে। এ ঘটনায় তার নামে মামলা হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর