গাজীপুরের লকডাউন অমান্য করে দোকান খোলায় গুণতে হলো জরিমানা

গাজীপুরের শ্রীপুরে লকডাউন অমান্য করে দোকানপাট খোলার দায়ে উপজেলার মাওনা, বরমী ও শ্রীপুর বাজারে ১৯টি মামলায় ৫৯ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৭ এপ্রিল) দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা মোস্তারী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন, স্বাস্থ্যবিধিসহ চলাচলে নিষেধাজ্ঞা আরোপজনিত কর্মকাণ্ড পালন নিশ্চিত করণার্থে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে ১৯টি মামলায় সর্বমোট ৫৯ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়ে প্রচারণা চালানো হয়। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থবিধি অনুসরণ করে উপজেলা প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এ সময় থানা পুলিশ, আনসার সদস্য, প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর