আলফাডাঙ্গায় যুবককে হাত-পায়ের রগ কেটে দেওয়ার হুমকি, থানায় অভিযোগ

ফরিদপুরের আলফাডাঙ্গায় শাহিদুল ইসলাম নামে এক যুবককে মারধর ও তার হাত পায়ের রগ কেটে পঙ্গু করে দেওয়ার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শনিবার (১৭ এপ্রিল) শাহিদুল ইসলাম আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। শাহিদুল ইসলাম উপজেলার টগরবন্দ ইউনিয়নের পানাইল গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে।

লিখিত অভিযোগে শাহিদুল ইসলাম উল্লেখ করেন, একই এলাকার পলাশ তালুকদার ও রাজু তালুকদারের সাথে পূর্ব থেকে আমার বংশীয় লোকজনের বিরোধ চলে আসছে।

এরই জের ধরে অভিযুক্তরা গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৭টায় আমার বংশের ভাতিজা মুশফিকুজ্জামান নিয়াজকে বাড়ি হতে ডেকে পার্শ্ববর্তী মধুমতি নদীর বকজুড়ি খেয়াঘাটে নিয়ে মারধর করে। পরে আমি বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করলে পলাশ তালুকদার আমার ওপর ক্ষিপ্ত হয় এবং আমাকে মারধর করার হুমকি প্রদান করে।

অভিযোগপত্র। ছবি-বার্তা বাজার

গত শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭.৪৮ মিনিটের সময় আমার আপন মেঝ ভাই রফিকুল ইসলামের মোবাইলে (০১৭০৩৪৭১৫৩৮) পলাশ তালুকদারের ব্যবহৃত মোবাইল (০১৭৯১১৯১৬৮৩) থেকে ফোন করে আমার ভাইকে এই বলে হমকি দেয় ‘তুই তোর ভাইকে এই ব্যাপারে মাথা ঘামাতে বারণ কর। তা না হলে তার (আমার) হাত পায়ের রগ কেটে পঙ্গু করে দিবো। পলাশ তালুকদার ও তার সহযোগীরা সুযোগমত আমাকে খুন জখম করবে বলেও আমার ভাইয়ের মোবাইলে হুমকি প্রদান করে।

এছাড়াও শনিবার (১৭ এপ্রিল) সকাল ১১টার দিকে পানাইল স্কুল মাঠে আমার পক্ষের সুমন শেখ, নাহিদুল ইসলাম রাব্বি ও রাশেদুল শেখকে ডেকে তাদের নিকট হুমকি দিয়ে বলে সে তার লোককজন নিয়ে আমাকে সাইজ করে দিবে। জীবনে যাতে কারও পক্ষ না নেই তার ব্যবস্থা করে দিবে।

এবিষয়ে অভিযুক্ত রাজু তালুকদার বলেন, ‘এসব বাজে কথা। আমাদের ভোগান্তিতে ফেলার জন্য এসব অভিযোগ দিয়েছে।’

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান জানান, ‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর