লামায় পিকআপ দুর্ঘটনায় নিহত ১

বান্দরবান লামার গজালিয়া ইউনিয়নে পিকআপ দুর্ঘটনায় মো. মানিক (৩৫) নামে ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) বিকাল ৪টায় ডিসি রোড সংলগ্ন নাপিতার ঝিরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের লামা হাসপাতালে আনা হয়েছে। তবে দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। নিহত মো. মানিক (৩৫) উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি এলাকার মো. শাহ আলমের ছেলে।

জানা যায়, খালি পিকআপটি মাল আনার জন্য লামা থেকে গজালিয়া যাচ্ছিল। পথে গজালিয়া বাজারে নাপিতার ঝিরি এলাকায় পাহাড়ে নামার সময় গাড়ির যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

আহতরা হলেন, গজালিয়া ইউনিয়নের গাইন্ধা পাড়ার অংশৈহ্লা মার্মার ছেলে অংচিংশে মার্মা (৩০) একই পাড়ার চিংহ্লা প্রু মার্মার ছেলে সুইহ্লাচিং মার্মা (৩৮) ও থুইচাংপ্রু মার্মা (৩৫) ধুংচাই মার্মার ছেলে।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মোহাম্মদ বলেন, হাসপাতালে আনার আগেই মানিকের মৃত্যু হয়েছে। আহত তিনজনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লামা হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এম. মিজানুর রহমান/বার্তাবাজার/ভিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর