সোনাতলায় দোকান খোলায় জরিমানা; জনতার হাতে অবরুদ্ধ ইউএনও

লকডাউনে সরকারি ঘোষণা অমান্য করে স্বর্ণের দোকান খোলা রাখায় এবং মাস্ক না পড়ার কারণে শনিবার দুপুরে ফেরদৌস আলম নামে এক স্বর্ণ ব্যবসায়ীর দেড় হাজার টাকা জরিমানা করেছে সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন।

এ সময় স্থানীয় ব্যবসায়ীরা উপজেলা নির্বাহী অফিসারের গাড়ির সামনে অবস্থান নিয়ে জরিমানা প্রত্যাহারের দাবি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি স্বাভাবিক হয় এবং উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, করোনার সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী শনিবার দুপুরে অভিযান পরিচালনা করি। অভিযান চলাকালে স্থানীয় গাজী প্লাজার সামনে ‘রোজবা’ নামক জুয়েলার্সটি খোলা পাই। এগিয়ে গেলে জুয়েলার্সটির মালিক ফেরদৌস আলমকে মাস্কবিহীন অবস্থায় দেখতে পাই। বিধি অনুযায়ী তাকে দেড় হাজার টাকা জরিমানা করি।

এ সময় আশপাশের কিছু দোকানদার আমার গাড়ির সামনে এসে জরিমানা প্রত্যাহারের আহ্বান জানান। এ সময় এক ব্যক্তি কোদাল নিয়ে আমাকে ও আমার ড্রাইভারকে মারতে উদ্যত হয়। পরে পুলিশ আসলে জটলামুক্ত হয় ও আমি ঘটনাস্থল ত্যাগ করি।

মিনহাজুল বারী/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর