বিয়ে মেনে না নেয়ায় বাবাকে গলা টিপে হত্যা

নেত্রকোনার পূর্বধলায় বিয়ে মেনে না নেয়ায় হোছাইন আহম্মদ খোকন (৬৫) নামের এক বৃদ্ধকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তারই ছেলে মেহেদী হাসানের (২৫) বিরুদ্ধে।এ ঘটনায় পুলিশ সোমবার বিকালে মেহেদী হাসানকে আটক করে।

নিহত হোছাইন আহম্মদ খোকনের বাড়ি উপজেলার নারানন্দিয়া ইউনিয়নের সাহোদকোনা গ্রামে।এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের ছেলে মেহেদী হাসান পরিবারের সম্মতি ছাড়াই ১০-১২ দিন আগে তার পছন্দের একটি মেয়েকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন।এ নিয়ে মেহেদী ও তার বাবার মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে রোববার বিকালে মেহেদী হাসান তার বাবাকে মারধর করেন।

রাতে তার বাবা বারান্দার একটি রুমে ঘুমিয়ে পড়েন। পরে আজ সকালে বাড়ির লোকজন ওই রুমে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই দেলোয়ার হোসেন জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় সন্দেহজনকভাবে মেহেদী হাসানকে আটক করা হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর