করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

করোনা ভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি। আজ সকালে জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে করোনাভাইরাস এর টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী।

টিকা গ্রহণ শেষে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। টিকা নিয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচার বন্ধে তিনি নিজ আগ্রহে টিকা নিয়েছি। টিকা নিয়ে অপপ্রচারে জনগণকে কান না দেওয়ার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

তিনি আরও বলেন, এত বিপুল জনগোষ্ঠীর মধ্যে টিকা প্রদান কার্যক্রম এবং মানুষের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনায় এটিই প্রমাণিত হয়, সব অপপ্রচারকে পেছনে ফেলে প্রধানমন্ত্রী সময়োচিত সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে সুরক্ষা দেওয়ার যে পদক্ষেপ গ্রহণ করেছেন, সেটি অত্যন্ত সফল।’

দেশবাসীকে করোনা টিকা নেওয়ার আহ্বান জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘দক্ষ ও প্রশিক্ষিত স্বাস্থ্য কর্মীদের মাধ্যমে সারা দেশে ভ্যাকসিন প্রদান কার্যক্রম অত্যন্ত সফলভাবে পরিচালিত হচ্ছে। সমগ্র দেশবাসীকে করোনা ভাইরাসের টিকা গ্রহণের পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি।

মোস্তাক আহমেদ মনির/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর