ইউএনও’র ভয় দেখিয়ে দুই সাংবাদিকের চাঁদাবাজি (ভিডিওসহ)

ঘটনা গেলো ১৪ ই এপ্রিল (বুধবার) দুপুরের। হোসেনপুর উপজেলার আড়াইবাড়ীয়া ইউনিয়নের ধূলজুরী গ্রামের হেলাল উদ্দিনের গাছ কাটাকে কেন্দ্র করে হাজির হয় দৈনিক তৃতীয় মাত্রার উপজেলা প্রতিনিধি প্রেস মানিক ও দৈনিক গণমুক্তির ভ্রাম্যমান প্রতিনিধি আশরাফুল ইসলাম সালাম। সেখানে পৌছে ইউএনও এবং এসিল্যান্ড তাদেরকে এসব গাছ দেখভালের দায়িত্ব দিয়েছেন ও বিষয়টি ম্যানেক করে দিবেন বলে চাঁদা দাবি করেন। এ সময় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাদের আটক করার চেষ্টা চালায়।পরবর্তীতে নানা রকম কৌশলে তারা ঐ স্থান ত্যাগ করে।

ইতিমধ্যে জনতার হাতে তাদের আটকের এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে মন্তব্য করেছিলেন দৈনিক আলোকিত সকালের উপজেলা প্রতিনিধি এস এম রিফাত, পরক্ষণেই দৈনিক তৃতীয় মাত্রার প্রেস মানিক তাকে হুমকি দেয়।

শুধু এখানেই শেষ নয়, ঢাকা প্রতিদিনের উপজেলা প্রতিনিধি আবদুল কাদির ভিডিওটি শেয়ার করায় তাকে মুঠোফোনে হুমকি দেয় গণমুক্তির ভ্রাম্যমান প্রতিনিধি হিসেবে পরিচয় দেয়া আশরাফুল ইসলাম সালাম। এ দিকে দৈনিক অধিকারের প্রতিনিধি সাগর আহমেদকেও হুমকি দেয় তারা।।।

এসব অভিযোগের বিষয়ে অভিযুক্ত দুই ভূয়া সাংবাদিকের সাথে যোগাযাগের চেষ্টা করা হলেও তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

এসব হুমকির ঘটনায় হোসেনপুর থানায় অভিযোগ দায়ের করেছে সাংবাদিক রিফাত। বাকীদেরটাও প্রকৃয়া চলমান রয়েছে।

এই দুই ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগের যেন শেষ নেই। অসহায় গরীব মানুষদের হাতের শেষ সম্বলটুকু নিতেও দ্বিধা করে না তারা।

বার্তা বাজার/কিশোরগঞ্জ

ভিডিও…

বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর