নগরীতে প্রধানমন্ত্রীর উপহার ও অর্থ সহায়তা প্রদান

করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া নগরীর হতদরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত ১ হাজার প্যাকেট উপহার সামগ্রী প্রদান করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। পাশাপাশি ২০৬ জনকে ১ লাখ ৩ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়।

আজ শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে প্রধান অথিতি হিসেবে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি) এসব ত্রান বিতরণ করেন।

প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল- ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টি সাবান।

চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল ও বেশ কজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ত্রান বিতরণ কালে বক্তারা বলেন, হতদরিদ্র কোন পরিবার যাতে সরকারী ত্রাণ সহায়তার বাইরে না থাকে এবং চলমান পরিস্থিতিতে কেউ যাতে অভূক্ত না থাকে সে বিষয়টি প্রাধান্য দেয়া হচ্ছে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর