ঝাঁড়-ফুকের কথা বলে গৃহবধূকে গণধর্ষণ; কবিরাজসহ গ্রেফতার ২

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের একটি গ্রামে ঝাঁড়-ফুকের কথা বলে ফাকা মাঠে ডেকে নিয়ে দুই সন্তানের জননী (৩৮) কে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাতে নির্যাতিত ওই নারী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৪ ঘন্টা পার না হতেই পুলিশ মামলার আসামি কবিরাজসহ দুই জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত হলো, রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ (৫২) এবং তার সহযোগি চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৩৫)।

নির্যাতিত ওই নারী বলেন, তার বেশ কিছু দিন ধরে হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যথা জনিত রোগে ভুগছিলেন। লোকজনের কথা শুনে তাই সুস্থ হতে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজের কাছ থেকে ওষুধ সেবন করছিলেন। এরই অংশ হিসেবে গত ১৩ এপ্রিল সাড়ে ১০টার দিকে ঝাঁড়-ফুকের কথা বলে তাকে একটি মাঠের মধ্যে নিয়ে যায় মান্নান কবিরাজ ও ফারুক বিশ্বাস। তাকে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ সংক্রান্তে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের মাত্র চার ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে শুক্রবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

মেহেদী হাসান রাজু/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর