লড়ি চাপায় প্রাণ গেল কর্মচারী ও মালিকের ছেলের

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লড়ি চাপায় মোটরসাইকেল আরোহী যুবক ও শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে লড়ি চাপা দিলে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে ময়মনসিংহ হসাপাতালে নেওয়া হলে যুবক ও ঢাকায় নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার বড়হিত ইউনিয়নের পোড়াহাতা গ্রামের মো. শাকিল মিয়া (২৪) ও জাটিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে জাকিরুল ইসলাম (১৩)।

স্বজনরা জানায়, জাকিরুল পৌর বাজারের একটি ইলেক্ট্রনিকের দোকানে কাজ করতেন। ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ছেলে শাকিল আহমেদের সাথে বন্ধুত্ব ছিলো শাকিল মিয়ার। গত বৃহস্পতিবার ইফতার শেষে জাকিরুলকে শর্শী এলাকায় মামার বাড়িতে নিয়ে যাচ্ছিলেন শাকিল মিয়া। কিন্তু ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় একটি লড়ি চাপা দেয় মোটরসাইকেল আরোহী যুবক ও শিশুকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১০ টার দিকে শাকিল মিয়ার মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় জাকিরুলকে ঢাকায় নেওয়ার পথে রাত ১২ টার দিকে তারও মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদির মিয়া বলেন, মোটরসাইকেল আরোহী যুবক ও শিশুর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটিকে চাপা দেওয়া যানটি শনাক্ত করা যায়নি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর