২৪ ঘণ্টার মধ্যে ডিসি-এসপি, ওসি’কে প্রত্যাহার করতে হবে: কাদের মির্জা

২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার মূল ফটকের সামনে উপজেল আওয়ামী লীগ অনুসারী ও মির্জা কাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এই আল্টিমেটাম দিয়েছেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, ‘২৪ ঘণ্টা সময় দিলাম। এ সময়ের মধ্যে ডিসি, এসপি, এডিশন্যাল এসপি, ইউএনও, এসিল্যান্ড, ওসি, পরিদর্শককে (তদন্ত) প্রত্যাহার করতে হবে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী, রুমেল, সবুজ, কচি, শাহীন চেয়ারম্যান, রাজ্জাক চেয়ারম্যানকে অনতিবিলম্বে আইনের আওতায় আনেন। না হলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না। আমি ২৪ ঘণ্টা সময় দিলাম। ২৪ ঘণ্টার ভেতর যদি এটার কিছু না হয়, ২৪ ঘণ্টা পরে আমি জনগণকে সঙ্গে নিয়ে রাস্তায় নামবো।’

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১১টার দিকে ছেলে তাশিক মির্জা কাদেরের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আজকে আমাকে ফেসবুকে কথা বলতে দেয়া হয় না। অথচ আমার প্রতিপক্ষরা ফেসবুকে কথা বলতে পারছে। আমি পারছি না। এগুলো কে করেছে ওবায়দুল কাদের সাহেব। বউয়ের অপকর্ম ঢাকার জন্য সেই এগুলো করছে। না হলে কে করছে।

তিনি আরও বলেন, তারা আমার পরিবারকে ধ্বংস করতে চায়। ওসি তুমি মিথ্যা কথা বল। মুনাফিক। ১০ লাখ টাকা খেয়ে আজকে প্রতারণা করছ। তুমি আমার ছেলেদেরকে জেলে দেওয়ার ভয় দেখাও। তোমাকে এ সাহস কে দিয়েছে। সাবধান, সাবধান, সাবধান করে দিচ্ছি তোমাদেরকে- আমাকে ছিন না, ছিন না, ছিনবা পরে। আমি কারও তোয়াক্কা করি না। আল্লাহ ছাড়া, জনগণ ছাড়া কাউকে ভয় করি না। আমি সাহস করে সত্য কথা বলব। আমার পরিবার প্রয়োজনে এই পথে নিজেদেরকে বিসর্জন দিবো। তারপরও কোনো অপরাধী, অপরাজনীতি, সন্ত্রাসী, অস্ত্রবাজ, ঘুষখোর সরকারি কর্মকর্তার সঙ্গে কোনো আপস করব না।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর