খালেদার ফুসফুসে হালকা মাত্রার সংক্রমণ

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ফুসফুসে খুবই স্বল্প মাত্রার সংক্রমণ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে তার এভারকেয়ার হাসপাতালে তার সিটিস্ক্যান রিপোর্ট দেখে চিকিৎসকরা এই তথ্য জানান।

তখন চিকিৎসকরা জানান, অল্প মাত্রার সংক্রমণের জন্য হাসপাতাল নয় বাসাতেই তার চিকিৎসা চলবে। রিপোর্ট ভালো আসলেও শঙ্কামুক্ত নন চেয়ারপারসন।

এর আগে রাত ৯টার দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে দীর্ঘ এক বছরেরও বেশি সময় পর বের হ‍্যেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। করোনা আক্রান্ত বেগম জিয়ার ফুসফুসের সংক্রমণ পরীক্ষার জন্য তাকে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে পৌঁছনোর পর শুরু হয় পরীক্ষা। সিটি স্ক্যান শেষে রাত পৌনে এগারোটায় হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরে আসেন তিনি।

এর আগে বৃহস্পতিবার দুপুরে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান এফএম সিদ্দিকী ব্রিফিং করে জানান, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্বাভাবিক এবং রক্ত পরীক্ষার রিপোর্ট ভালো।

উল্লেখ্য, ১০ এপ্রিল করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। গত বছরের ২৫ মার্চ জামিনে মুক্তি পাওয়ার পর থেকে নিজ বাসাতেই আছেন তিনি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর