খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বসুন্ধরায় অবস্থিত এপোলো হাসপাতালে নেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টার দিকে বিশেষ ব্যবস্থায় তাকে সিটিস্ক্যান করানোর জন্য নেওয়া হচ্ছে।

বেশ কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হলেও বেগম খালেদা জিয়ার কোনো উপসর্গ ছিল না। তবে চালিয়ে যাওয়া হচ্ছিল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা।

বৃহস্পতিবার সকাল থেকে খালেদা জিয়ার মাঝে করোনার কিছু উপসর্গ দেখা গেছে। তার শরীরে জ্বর অনুভুত হচ্ছে। তাই তাকে সিটিস্ক্যান করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর রিপোর্ট পেলে তাকে হাসপাতলে ভর্তি বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।

গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় দলের কয়েকজন সিনিয়র নেতা উপস্থিত হয়েছেন তার গাড়িবহরের সাথে যাওয়ার জন্য। একইসাথে তার বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে নিরাপত্তা ও সেখানে যেন নেতাকর্মীরা ভিড় না করতে পারে।

খালেদা জিয়ার সাথে তার গাড়িবহরের নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশ মোতায়েন আছে। একইসাথে তার নিরাপত্তায় নিয়োজিত সিএসএফ’র সদস্যরাও আছেন। ফিরোজার সামনের রাস্তায় যান চলাচল সাময়িক সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর