শতবছরের বৃদ্ধাকে ধর্ষণ,অভিযুক্ত আটক

যশোরে এক যুবকের বিরুদ্ধে শত বছরের এক বৃদ্ধাকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। বুধবার(১৪ এপ্রিল) যশোর শহরের চাঁচড়া ইউনিয়নের সাড়াপোলের কারিকরপাড়ায় গ্রামে চাঞ্চ্যলকর ঘটনাটি ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত রুবায়েত (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত রুবায়েত পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরের পর যশোর জেনারেল হাসপাতালে ধর্ষণ ও নির্যাতনের শিকার ওই বৃদ্ধার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

ওই নির্যাতিতা বৃদ্ধার ছেলের বউ বার্তা বাজারকে বলেন, দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন ঠিক এমন সময় আমি তার চিৎকার শুনে তার ঘরে যাই। এবং ঘরে গিয়ে রুবায়েতকে আপত্তিকর অবস্থায় দেখতে পাই। এ সময় আমার শাশুড়ির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবাইতকে পালাতে দেই না, আটকে রাখি। এরপর আমার শাশুড়িকে সাথে সাথে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবাইতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বার্তা বাজারকে বলেন, বুধবার বিকেল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক বৃদ্ধাকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে আজ বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। গোপনাঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ায় দুপুরে তার অস্ত্রোপচার সম্পন্ন করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ বার্তা বাজার কে বলেন, ওই নারী শারীরিক আঘাতের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ দুপুরে হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয় ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরপর পুলিশ সাথে সাথে অভিযান চালিয়ে রুবায়েতকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ্যান্টনি দাস/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর