স্বামী বলছে আত্মহত্যা, পিতা বলছে না

সাতক্ষীরার কালিগঞ্জে সালেহা পারভীন (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার মৌতলা ইউনিয়নের মীর্জাপাড়া গ্রামে।

নিহত গৃহবধূ মীর্জাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক কারিকরের স্ত্রী‌ ও মথুরেশপুর ইউনিয়নের রায়পুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য মির্জা ছাদেক হোসেন জানান, সকালে সালেহা ও তার স্বামী আব্দুর রাজ্জাকের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এসময় আব্দুর রাজ্জাক তার স্ত্রীকে মারধর করে। পরবর্তীতে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বামীর উপরে অভিমান করে সালেহা রশির সাহায্য ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

নিহত গৃহবধূর স্বামী রাজ্জাক কারিকর স্ত্রীকে বকাবকি করার বিষয়টি স্বীকার করলেও মারধরের বিষয়টি সঠিক নয় বলে দাবি করেছেন।
এদিকে নিহত গৃহবধূর পিতা শফিকুল ইসলাম (৫০) জানান, তার জামাতা আব্দুর রাজ্জাক মাদকের সাথে জড়িত। বিভিন্ন সময় জামাতা রাজ্জাক মাদক সেবন করে এসে মেয়ে সালেহাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। এরই সূত্রধরে তার মেয়েকে হত্যার পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড বলে জানান তিনি।

থানার উপ-পরিদর্শক সিহাবুল ইসলাম জানান, বিষয়টি জানার পর তার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরোতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

শেখ শাওন আহমেদ সোহাগ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর