মোটরসাইকেল আরোহীকে ধরতে গিয়ে পুলিশ সদস্য আহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে দায়িত্ব পালন কালে মোটর সাইকেল আরোহী কে ধাওয়া করতে গিয়ে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ ১৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টার সময় আখাউড়া পৌর শহরের সড়ক বাজারে এই ঘটনা ঘটে। তখন ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়।

আহত পুলিশ সদস্য আখাউড়া থানার দায়িত্বরত কনস্টেবল শরিফুল(২৭)

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূরে আলমের নেতৃত্ব একটি মোবাইল কোর্ট টিম আখাউড়া সড়ক বাজারে সরকার ঘোষিত ২য় দাপের লকডাউনে করোনায় স্বাস্থ্যবিধি মানার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন। সেই সময় একটি মোটরসাইকেল আরোহী কে থামার জন্য বলা হলে অই মোটরসাইকেল আরোহী না থেমে পাশ কাটিয়ে চলে যাওয়ার সময় পিছন থেকে পুলিশ সদস্য ধাওয়া করেন। ধাওয়া করার সময় ওই পুলিশ সদস্য পরে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হন।

এই সময় ওই মোটরসাইকেল আরোহী কে আটক করেন আখাউড়া থানা পুলিশ। পরে ওই মোটরসাইকেল আরোহী কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লক্ষ টাকা অর্থদণ্ড বা অনাদায়ে ১৫ দিনের জেল জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূরে আলম।

হাসান মাহমুদ পারভেজ/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর