নীলফামারীতে দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান কাজের উদ্বোধন

ডিমলা,নীলফামারী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবার জন্য বাসস্থান নিশ্চিত করার লক্ষে নীলফামারীর ডিমলায় দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান কাজের শুভ উদ্বোধন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
সোমবার দুপুরে উপজেলা সদরের বাবুরহাট গ্রামের মৃত আজিজুল ইসলামের স্ত্রী ও দুই কন্যা সন্তানের জননী দুলালী বেওয়ার তিন শতক জমিতে দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেজবাহুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা প্রমুখ। উপজেলার ১০ টি ইউনিয়নে ৯৩ লাখ ৭ হাজার ১১৬ টাকা ব্যয়ে মোট ৩৬টি বাড়ী নির্মান করা হবে। প্রতিটি বাড়ীতে দুইটি টিনসেট পাকা ঘড় একটি রান্না ঘড় ও একটি বেলকনি থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর