ঢাকায় পাঠানোর প্রস্তুতিকালে ৪৯ ক্যারেট অপরিপক্ব আম বিনষ্ট

সাতক্ষীরার কালিগঞ্জে কেমিক্যাল দিয়ে অপরিপক্ব আম পাকিয়ে ঢাকার বাজারে পাঠানোর প্রস্তুতিকালে জনতা কর্তৃক জব্দকৃত ৪৯ ক্যারেট আম বিনষ্ট করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলার ডাক বাংলো মোড় এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম উপস্থিত থেকে জব্দকৃত আম গুলো বিনষ্ট করেন।

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক সেলিম রেজা, সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমানসহ সংবাদকর্মীরা।

জানা যায়, গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি এলাকা থেকে কেমিক্যাল দিয়ে পাকানো অপরিপক্ব আম গুলো ঢাকার বাজারে পাঠানোর প্রস্তুতিকালে জনতা সেগুলো জব্দ করে। পরবর্তীতে থানায় খবর দিলে উপ-পরিদর্শক সেলিম রেজা ও সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশ আম গুলো জব্দ করে থানা হেফাজতে নিয়ে যায়। বৃহস্পতিবার জনসম্মুখে সেগুলো বিনষ্ট করা হয়।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর