জয়ের লক্ষ্যে মাঠে নামছে রাজস্থান, দেখে নিন সম্ভাব্য একাদশ

আইপিএলে আজ মাঠে নামছে রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস। বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে দিল্লি। অন্যদিকে হার দিয়ে আইপিএল মিশন শুরু করেছে রাজস্থান। প্রথম ম্যাচে চেন্নাইয়ের ১৮৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭ উইকেটে জয় পায় দিল্লি।

পাঞ্জাবের দেয়া ২১১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ রানে হারে রাজস্থান। দারুণ লড়াই করেন অধিনায়ক সাঞ্জু স্যামসন। তিনি ৬৩ বলে করা ১১৯ রান করেন।

আইপিএলের বাকি ম্যাচগুলোতে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে পাবে না রাজস্থান। আঙুল ভেঙে যাওয়ায় পুরো আইপিএল থেকে ছিটকে গেছেন তিনি। তার বদলি একাদশে জায়গা পেতে পারেন লিয়াম লিভিংস্টোন।

এদিকে ইনজুরির কারণে মাঠে ফেরা হচ্ছে না জফরা আর্চারের। এতে দ্বিতীয় ম্যাচেও একাদশে দেখা যেতে পারে মুস্তাফিজুর রহমানকে। প্রথম ম্যাচে ৪ ওভারে ৪৫ রান খরচ করেছিলেন মুস্তাফিজ। যদিও ২টি উইকেট শিকার সুযোগ ছিল মুস্তাফিজের সামনে। কিন্তু রিভিউ আর ক্যাচ মিসে তা হাতছাড়া হয় তার।

রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ: জস বাটলার, মানান ভোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, শিবাম ডুবে, রিয়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়া, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান।

দিল্লি ক্যাপিটালস সম্ভাব্য একাদশ: পৃথ্বি শ, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেটকিপার), মার্কাস স্টয়নিস, শিমরন হেটমায়ার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কারান, অমিত মিশ্র ও আবেশ খান।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর