আশাশুনিতে সড়কের গাছ কর্তন, জব্দ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনির কুল্যায় এলজিইডি পিচের কার্পেটিং সড়কের পাশের গাছ অবৈধ ভাবে কর্তনের অভিযোগ পাওয়া গেছে। কর্তনকৃত গাছ প্রশাসনের হস্তক্ষেপে জব্দ করা হয়েছে। সোমবার কুল্যার মহিষাডাঙ্গায় গাছ কর্তনের ঘটনা ঘটে।

মহিষাডাঙ্গা গ্রামের গোবিন্দ বিশ্বাস পরিবার পরিজন নিয়ে মোংলা বন্দর এলাকায় বসবাস করেন। সম্প্রতি গোবিন্দ বিশ্বাসের গ্রামের বাড়ীর জমি ভাগবাটোয়ারা হওয়ায় সে তার প্রতিবেশী পঞ্চরাম মন্ডলের সহযোগিতায় মহিষাডাঙ্গা টু গুনাকরকাটি এলজিইডি পিচের কার্পেটিং সড়কের পাশের একটি বৃহৎ শিশু গাছ কর্তন করেন। যার আনুমানিক মূল্য বিশ হাজার টাকা। বিষয়টি জানতে পেরে উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন কর্তনকৃত গাছটি জব্দ করে স্থানীয় ইউপি সদস্য বিশ্বনাথ সরকারের জিম্মায় রেখেছেন। গায়ের জোরে, বে-আইনি ভাবে সরকারী সম্পদ নষ্ট করার বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইন প্রয়োগকারী সংস্থার কাছে জোর দাবী জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর