সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে ২ দোকান লুট

শরণখোলা উপজেলা সদর রায়েন্দা বাজারে প্রকাশ্য দিবালোকে হৃদয় গার্মেন্টস এন্ড কসমেটিকস এবং মুক্তা ডেন্টাল ক্লিনিকে হামলা ও
লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় বিদ্যুৎ ও সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে দোকানের মালামালসহ নগদ সাত লাখ টাকা লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল পৌনে ১০ টার দিকে পাঁচ রাস্তার মোড়ের বাবুল সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। এব্যপারে দু’ব্যবসায়ীর পক্ষে হৃদয় গার্মেন্টসের মালিক বিলাস রায় বাদী হয়ে ঘটনার দিন রাতে শরণখোলা থানায় একটি এজাহার দাখিল করেছেন।

লিখিত এজাহার ও ভুক্তভোগী দোকান মালিক বিলাস রায় এবং আবু সালেহ জানান, প্রায় তিন বছর ধরে উপজেলার পাঁচ রাস্তার মোড়ের বাবুল সুপার মার্কেটে মৃত জাহাঙ্গীর কবির বাবুলের ছোট মেয়ে সাদিয়া সুলতানা বিথীর কাছ থেকে দোকান ভাড়া চুক্তি করে ব্যবসা চালিয়ে
আসছেন।

কিন্তু কিছু দিন ধরে জাহাঙ্গীর কবির বাবুলের বড় মেয়ে তানিয়া আক্তার সাথী ওই দোকান নিজের দাবী করে তাদের দোকান ছেড়ে দিতে বলেন। দোকান ছেড়ে না দেয়ায় মঙ্গলবার সকালে সাথীর নেতৃত্বে রাজিব হাওলাদার (৩৬), মাসুম খান (৫০), রেজাউল মৃধা (২২), রায়হান জোমাদ্দার (২৫), কবির তালুকদার (৫২) সহ ১০/১২ জন সন্ত্রসী তাদের দোকানে হামলা চালায়।

সিসি ক্যামেরার সংযোগ বিছিন্ন করে দোকান লুট। ছবি-বার্তা বাজার

এসময় তারা দোকানের বিদ্যুৎ ও সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এরপর তারা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে দোকানের কর্মচারীদের মারধর ও বের করে দিয়ে মালামালসহ হৃদয় গার্মেন্টসের ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ছয় লাখ পঞ্চাশ হাজার এবং মুক্তা ডেন্টালের ৯৬ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে তারা অভিযোগ করেন।

ঘটনাটি তাৎক্ষনিকভাবে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শহিনকে জানালে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান অসাদুজ্জামান মিলন ও বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও বাজার কমিটির সাধারণ সম্পাদকের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা দোকান খুলে দিয়েছেন। এব্যাপারে আরেকটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বাবুল দাস/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর