মেয়ের জন্মদিনে পুলিশ কর্মকর্তার মানবিক উদ্যোগ

চট্টগ্রামের লোহাগাড়ায় মানবিক পুলিশ কর্মকর্তার হিসেবে পরিচিত থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম এতিমখানায় হাফেজদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে মেয়ের জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) মেয়ের জন্মদিন প্রথম রমজান উপজেলার আমিরাবাদ রশিদের পাড়ার একটি এতিমখানায় শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এই সময় মেয়ের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। এতিমখানার কোরআনে হাফেজ সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা এই উদ্যোগের প্রসংশা করেন।

এই ব্যাপারে মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, মেয়ের প্রথম জন্মদিনে এতিমখানার হাফেজের সাথে খাবার বিতরণ করার মাধ্যমে আনন্দ উদযাপন করেছি। লকডাউনে মেয়ের পাশে থেকে জন্মদিন উৎযাপনে সুযোগ না হলেও এতিম শিশুদের সাথে সময় কাটাতে পেরে খুবই ভাল লেগেছে। সকলের কাছে মেয়ের জন্য দোয়া চেয়েছেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান সোবহান, মাদ্রাসার সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আব্দুল করিম/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর