ব্রহ্মপুত্রে গোসল করতে নেমে ৩ শিশুর মৃত্যু

ময়মনসিংহ নগরীর জয়নুল আবেদীন পার্কের পাশে অবস্থিত ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর সানকিপাড়া এলাকার নাসির মিয়ার ছেলে সায়েম, শহীদুলের ছেলে জায়েদ ও রতন মিয়ার ছেলে আহাদ। তাদের সবার বয়সই ১০ থেকে ১১ বছর।

এ বিষয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মুজিবর রহমান জানান, বুধবার দুপুরে একই এলাকার সমবয়সী কয়েকজন শিশু নগরীর জয়নুল পার্কের পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। গোসল করার সময় আহাদ, সায়েম ও জিয়াদ নামে তিন শিশু ডুবে যায়। তখন অন্যদের চিৎকারে স্থানীয়রা জায়েদ ও সায়েমকে উদ্ধার করে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে গিয়ে আহাদ নামে আরও এক শিশুকে উদ্ধার করে। পরে ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কাফিয়া ফেরদৌসী জানান, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রথমে দুজনকে এবং পরে আরও একজনকে আনা হয়। পানিতে ডুবেই তিনজনের মৃত্যু হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর