লক্ষ্মীপুরে বিসিক শিল্প নগরীতে শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরী পি.টি কনজুমার প্রোডাক্টস থেকে মহরম খাঁন হৃদয় নামের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মহরম খাঁন হৃদয় বিসিক শিল্প নগরী এলাকার পি.টি কনজুমার প্রোডাক্টসের শ্রমিক এবং চাঁদপুর ফরিদগঞ্জের বাসিন্দা।

পুলিশ ও পি.টি কনজুমার প্রোডাক্টসের ইনচার্জ আব্দুল আজিজ জানায়, বিসিক শিল্প নগরী এলাকার এ ১৯ ও ২০ প্লটে পি.টি কনজুমার প্রোডাক্টস নামের প্রতিষ্ঠানটিতে এক্সট্রা ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার উৎপাদন করে আসছে। হৃদয় ওই প্রতিষ্ঠানে ১০ বছর ধরে শ্রমিক হিসেবে কাজ করছেন। দুপুরে দ্বিতলা বিশিষ্ট ওই কারখানায় ১৬ জন শ্রমিক কাজ করছিলো। দোতলায় ৬ জন মিক্সার মেশিনে পাউডার দিচ্ছিলেন। এসময় অসাবধনতাবশত, হৃদয়ের হাত ও মাথা মেশিনে ঢুকে যায়। এতে তার হাত ও মাথায় মারাত্মক জখম হয়। প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, বিসিক শিল্প নগরী এলাকায় কাজ করার সময় এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

শাকের মোহাম্মদ রাসেল/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর