আলফাডাঙ্গায় লকডাউন অমান্য করায় ৮ জনকে জরিমানা

করোনা সংক্রমণরোধে লকডাউনে সরকারের দেয়া নির্দেশনা অমান্য করায় ফরিদপুরের আলফাডাঙ্গায় অভিযান চালিয়ে ৮ জনকে ৩২ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা নিশ্চিত করতে উপজেলা সদর বাজার, গোপালপুর বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অপরাধে উপজেলা সদর বাজারের উৎসব লাইব্রেরীর মালিককে ২ হাজার টাকা, রাজধানী টেইলার্সের মালিককে ২ হাজার টাকা, বিসমিল্লাহ ফোম এন্ড পর্দা হাউজের মালিকে ৩ হাজার টাকা, নন্দিতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা, সনতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা এবং গোপালপুর বাজারের রোকেয়া বস্ত্রালয়ের মালিককে ৫ হাজার টাকা এবং মাস্ক পরিধান না করার অপরাধে ২ জনকে ২শত টাকা করে জরিমানা করা হয়। সব মিলিয়ে ৮ জনকে মোট ৩২ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম বলেন, ‘লকডাউন চলাকালীন সবাইকে সরকারের দেয়া বিধি-নিষেধগুলো মেনে চলার আহ্বান করা হচ্ছে। এরপরও যদি কেউ বা কোনো প্রতিষ্ঠান আইন অমান্য করে, তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

মিয়া রাকিবুল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর