ফরিদপুরে ৮’শ গ্রাম পুলিশ পেল বাইসাইকেল

তৃণমূল পর্যায়ে সরকারি সেবাসমূহ পৌঁছে দেয়া ও করোনাকালীন দ্রুততম জনসেবায় অগ্রসর হওয়ার অভিপ্রায়ে ফরিদপুরের নয় উপজেলার গ্রামপুলিশ সদস্যদের মাঝে ৮’শ বাইসাইকেল ও পোশাকসহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) বেলা ১১টার সময় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় প্রথম পর্যায়ে জেলার সদর উপজেলার গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এসকল সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আসলাম মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গ্রাম পুলিশ সদস্যদের হাতে সাইকেল তুলে দেন জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিপক কুমার রায়, সদর ইউএনও মো. মাসুম রেজা, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. কবিরুল ইসলাম সিদ্দিকী প্রমুখ।

জেলা প্রশাসক অতুল সরকার জানান, আমাদের গ্রামপুলিশ গ্রামে গ্রামে সরকারি গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে থাকে। তাদের চলাচল ও কাজের গতি বৃদ্ধি করতে জেলায় ৮শ গ্রামপুলিশ সদস্যদের বাইসাইকেল, পোষাকসহ বিভিন্ন সরঞ্জামাদি দেওয়া হয়েছে। আজ এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে সব উপজেলাতে দেওয়া হবে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর