আমরা কিন্তু চরম হুমকির মুখে আছি: শামীম ওসমান

নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান করোনার ভয়াবহতা বুঝাতে বলেছেন, আমরা কিন্তু চরম হুমকির মুখে আছি। আপনি তখন বুঝবেন কেমন লাগে যখন আপনার একজন কাছের লোক করোনায় মারা যাবে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের খানপুর এলাকায় ৩০০ শয্যার করোনা হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে তিনি এই কথা বলেন।

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনা নিয়ে সরকার কী করবে? বিদেশি রাষ্ট্র কী করবে? তা না ভেবে আমি কী করব তা ভাবা উচিত। করোনার প্রটেকশনের জন্য আসলে আমি কী করব? দয়া করে স্বাস্থ্যবিধিটা মেনে চলুন। নিজে মেনে চলুন এবং আপনার পাশের লোকটাকেও সচেতন করুন।

বুধবার থেকে সরকারের ঘোষিত লকডাউন মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারের একার চেষ্টা কোন কিছু সম্ভব না। হাজার লকডাউন ও কারফিউ দিয়েও কোনো লাভ নেই আমি যদি নিজে ঠিক না হই। হাদিসে যেভাবে মহামারি থেকে বাঁচতে বলা হয়েছে সেভাবে চলুন।

তিনি আরও বলেন, আপনি পুলিশ দেখে মাস্ক পরবেন। আবার চলে গেলে খুলে ফেলবেন। তাহলে কিভাবে হবে? সবাইকে সচেতন হতে হবে। আপনার কারোনা হলে আপনি বেঁচে গেলেন। কিন্তু আপনার মাধ্যমে আপনার বাবা ও ভাই কেউ মরে গেলে এ দায়িত্ব কার বলুন?

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর